adimage

২১ অক্টোবর ২০২০
বিকাল ১০:৩৫, বুধবার

দোহারে নিরাপদ অভিবাসনে সচেতনতামূলক অংশীজন সভা

আপডেট  12:13 PM, সেপ্টেম্বর ০৯ ২০২০   Posted in : আঞ্চলিক দোহার-নবাবগঞ্জের সংবাদ    

দোহারেনিরাপদঅভিবাসনেসচেতনতামূলকঅংশীজনসভা

নিজস্ব প্রতিবেদক:  

ঢাকার দোহারে নিরাপদ অভিবাসনে সচেতনতামূলক অংশীজন সভা ও প্রবাসী কর্মীর মেধাবী সন্তানদের  মধ্যে শিক্ষাবৃত্তির চেক বিতরণ করা হয়েছে। বুধবার সকালে উপজেলার থানার মোর হেলাল খান টাওয়ারের ২য় তলায় এ অনুষ্ঠান করা হয়। ঢাকা জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস এ অনুষ্ঠানের আয়োজন করেণ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফ এম ফিরোজ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।

বিশেষ অতিথি ছিলেন, ক্যাপ্টেন মোহাম্মদ ইকরাম হোসেন(অবঃ) কান্ট্রি কো- অডিনেটর, আইসিএমপিডি, বাংলাদেশ। উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা সামসুন্নাহার, আওয়াজ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও  নির্বাহী পরিচালক নাজমা আক্তার।

আরো উপস্থিত ছিলেন, পরিষদের ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী,শামীমা ইসলাম বিথী, ঢাকা জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক জান্নাতুল ফিরদাউস রুপা, ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন দরানী,আবুল কালাম আজাদ, এমএ হান্নান, শামীম আহমেদ প্রমুখ। অনুষ্ঠান শেষে নবাবগঞ্জ ও দোহার উপজেলার প্রবাসী কর্মীর মেধাবী সন্তানদের  মধ্যে ১৪ হাজার টাকা করে ৪৮ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তির চেক বিতরণ করা হয়।



সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul