adimage

১৩ অগাস্ট ২০২০
সকাল ১১:৩১, বৃহস্পতিবার

নবাবগঞ্জে ইউপি চেয়ারম্যানের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

আপডেট  11:59 AM, Jun ৩০ ২০২০   Posted in : জাতীয় দোহার-নবাবগঞ্জের সংবাদ    

নবাবগঞ্জেইউপিচেয়ারম্যানেরওপরহামলারপ্রতিবাদেমানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:

ঢাকার নবাবগঞ্জ উপজেলার কৈলাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পান্নু মিয়ার উপর পৈচাশিক হামলার প্রতিবাদ মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে উপজেলার অন্যান্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ। মঙ্গলবার দুপুরে সদর কলাকোপা ইউনিয়ন পরিষদের সামনে মানববন্ধন করেন তারা। এর আগে পরিষদের সভা কক্ষে প্রতিবাদ সভার  আয়োজন করা হয়।

এ দিকে প্রতিবাদ সভাকে সমর্থন জানিয়ে নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি  নাসির উদ্দিন আহমেদ ঝিলু বলেন, হামলাকারীরা  যে দলেরই হউক না কেন জড়িতদের বিরুদ্ধে কঠিন শাস্তির দাবী করেন এবং তিনি এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।

আগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবেদ হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় অন্যান্য চেয়ারম্যানরা অংশগ্রহণ করে এ বর্বরোচিত হামলার তীব্র প্রতিবাদ জানান এবং অবিলম্বে প্রকৃত হামলাকারীদের খুঁজে বের করে তাদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবীও জানান তারা।

প্রতিবাদী চেয়ারম্যানরা বলেন, দুষ্কৃতকারীদের এমন শাস্তি হওয়া উচিত তা দেখে আর যেন কেউ নির্বাচিত প্রতিনিধিদের উপর হামলা করার সাহস না পায়।

কলাকোপা ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহিম খলিলের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান আলীমুর রহমান খান পিয়ারা,ড. সাফিল উদ্দিন মিয়া, হিল্লাল মিয়া, নন্দলাল সিং, তপন মোল্লা, দেওয়ান তুহিনুর রহমান, মাসুদুর রহমান, জলিল বেপারী, রিপন মোল্লা।

প্রতিবাদ শেষে কলাকোপা ইউনিয়ন পরিষদের সামনে আক্রমনকারীদের উপযুক্ত বিচারের দাবীতে মানব বন্ধন করেণ  উপজেলার সকল চেয়ারম্যানবৃন্দ।

এ ঘটনায় সন্দেহ ভাজন ১০ জনকে আটক করা হয়েছে এবং আটকৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন বলে জানান, নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামাল।

উল্লেখ্যে ২৯ জুন সোমবার বিকেলে উপজেলা পরিষদের দাপ্তরিক কাজের শেষে বাড়ি ফেরার পথে কৈলাইলের মেলেং এবং মাশাইলের মাঝখানের স্থানে এক দল দুষ্কৃতকারী পান্নু মিয়ার উপর হামলা করে তাকে গুরুত্বর আহত করে। বর্তমানে তিনি পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul