adimage

২১ অক্টোবর ২০২০
বিকাল ১০:৩৯, বুধবার

ঘোড়াঘাট ইউএনও’র উপর হামলার প্রতিবাদে নবাবগঞ্জে মানববন্ধন

আপডেট  12:11 PM, সেপ্টেম্বর ০৯ ২০২০   Posted in : জাতীয় আঞ্চলিক দোহার-নবাবগঞ্জের সংবাদ    

ঘোড়াঘাটইউএনও’রউপরহামলারপ্রতিবাদেনবাবগঞ্জেমানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:  

বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ ও তার সন্তান দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানমের উপর বর্বরোচিত হামলা হওয়ায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে মানববন্ধন করেছেন ঢাকার নবাবগঞ্জ উপজেলার সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। বুধবার বেলা সাড়ে ১১টায় উপজেলার প্রধান ফটকের সামনে দাঁড়িয়ে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে অংশগ্রহন করেণ নবাবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের মুক্তিযোদ্ধাগণ,জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

এসময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শাহ আবু বকর সিদ্দিক বলেন, ওমর আলী শেখ একজন বীর মুক্তিযোদ্ধা,ওয়াহিদা খানম একজন মুক্তিযোদ্ধার সন্তান তাদের উপর হামলা হওয়া মানে মুক্তিযোদ্ধাদের উপর হামলা। তিনি উপজেলার সকল মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে এ হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান এবং সেই সাথে হামলাকারীর এমন শাস্তি দাবী করেন যাতে করে ভবিষ্যতে আর যেন কেউ মুক্তিযোদ্ধা ও তার পরিবারের উপর হামলা করার সাহস না পায়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো . রাজিবুল ইসলাম, প্রকৌশলী তরুণ কুমার বৈদ্য, কৃষি কর্মকর্তা মো.নাহিদুজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. হাসান আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহিম খলিলসহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
 


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul