adimage

০৬ ডিসেম্বর ২০১৯
সকাল ০৪:১৯, শুক্রবার

নবাবগঞ্জের জয়কৃষ্ণপুরে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আপডেট  10:58 AM, নভেম্বর ১১ ২০১৯   Posted in : দোহার-নবাবগঞ্জের সংবাদ    

নবাবগঞ্জেরজয়কৃষ্ণপুরেযুবলীগেরপ্রতিষ্ঠাবার্ষিকীপালিত

নিজস্ব প্রতিবেদক.

ঢাকার নবাবগঞ্জ উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়নে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। সোমবার সকালে ঘোষাইল বাজারে জয়কৃষ্ণপুর ইউনিয়নে যুবলীগের আয়োজনে আলোচনা সভা ও কেক কেটে এ কর্মসূচী পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি সারোয়ার হোসেন খান।

এসময় তিনি বলেন, আওয়ামীলীগ এদেশের মাটি ও মানুষের সংগঠন। আর আওয়ামীলীগের অঙ্গসংগঠন যুবলীগ হচ্ছে আওয়ামীলীগ রাজনীতির প্রাণ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মনির নের্তৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর যুব কনভেশনের মাধ্যমে সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়। বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় সংগঠনটি।

জয়কৃষ্ণপুর ইউনিয়ন যুবলীগর সভাপতি এম এ মামুন মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক  মো. নূর আলম।

আরো উপস্থিত ছিলেন, জয়কৃষ্ণপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মোতালেব হোসেন, নয়াবাড়ি ইউনিয়ন আ.লীগের যুগ্ম আহবায়ক এম আজাদ আবুল কালাম, জয়কৃষ্ণপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি শেখ লিটন মিয়া, আউলাদ মোল্লা, জয়কৃষ্ণপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিটন মোল্লা, পারভেজ খান মিছাদ, সাংগঠনিক সম্পাদক সাঈদ মোল্লা, জয়কৃষ্ণপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি হানিফ বেপারী, সাধারন সম্পাদক সাইদুল মোল্লা, জয়কৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মুন্নু মোল্লা প্রমূখ।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন জয়কৃষ্ণপুর ইউনিয়নে যুবলীগর সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul