adimage

১৩ অগাস্ট ২০২০
বিকাল ১২:১২, বৃহস্পতিবার

নবাবগঞ্জে করোনায় সাবেক স্বাস্থ্য পরিদর্শকের মৃত্যু

আপডেট  01:11 PM, Jun ২৯ ২০২০   Posted in : দোহার-নবাবগঞ্জের সংবাদ    

নবাবগঞ্জেকরোনায়সাবেকস্বাস্থ্যপরিদর্শকেরমৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক স্বাস্থ্য পরিদর্শক শুশেন চন্দ্র বালো (৬৩) মারা গেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেয়ার পর তার করোনা শনাক্ত হয়। পরে তার শারিরীক অবস্থার অবনতি হলে গত ১১ই জুন তাকে সাভার এনাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল সাড়ে ৬টায় তিনি মারা যান।
তার বাড়ি উপজেলা সদর ইউনিয়ন কলাকোপা বড়নগর গ্রামে। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক হিসেবে অবসর গ্রহণ করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রক) ডা. হরগোবিন্দ সরকার অনুপ শুশেনের মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন। সোমবার বিকালে স্বাস্থ্য বিধি মেনে উপজেলা উপজেলা  যুব ঐক্য পরিসদের সভাপতি সৎকার কমিটির দলনেতা অনুপম দত্ত নিপুর নেতৃত্বে কলাকোপা মহাশশ্মানে মরদেহ দাহ করা হয়


এর আগে করোনায় আক্রান্ত হয়ে নবাবগঞ্জের এক নারীর মৃত্যু হয়েছে। করোনায় আক্রান্ত হয়ে রোববার ভোর সাড়ে ৪টায় উপজেলার গালিমপুর শাহবাদ এলাকার মিনু বেগম (৭০) নামের এক নারী ঢাকার সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। মৃত মিনু বেগম গালিমপুর শাহবাদ গ্রামের এসএম হাবিবুল্লাহর স্ত্রী।

গালিমপুর ইউপি চেয়ারম্যান তপন মোল্লা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মিনু বেগম ঢাকায় তার মেয়ের বাড়িতে থাকতেন। মৃতের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ফলাফল পজেটিভ আসে।

রোববার বাদ মাগরিব স্বাস্থ্যবিধি মেনে উপজেলা দাফন কমিটির প্রধান নবাবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেলের নেতৃত্বে ইউপি চেয়ারম্যান তপন মোল্লার তত্ত্বাবধানে শাহবাদ পারিবারিক কবরস্থানে মরহুমার লাশ দাফন সম্পন্ন করা হয়।




সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul