adimage

১৩ অগাস্ট ২০২০
সকাল ১০:৫৬, বৃহস্পতিবার

করোনাভাইরাস: কেরানীগঞ্জে আরও ২৮ রোগী শনাক্ত

আপডেট  03:10 PM, Jul ০১ ২০২০   Posted in : আঞ্চলিক দোহার-নবাবগঞ্জের সংবাদ    

করোনাভাইরাস:কেরানীগঞ্জেআরও২৮রোগীশনাক্ত

সিনিয়র প্রতিবেদক:

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় ৮ ও ৯ মাস বয়সী দুই শিশুসহ নতুন করে আরও ২৮ রোগী শনাক্ত করা হয়েছে। এ নিয়ে উপজেলায় করোনাভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১ হাজার ৪৮ জন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মীর মোবারক হোসেন জানান, বুধবার পাওয়া পরীক্ষার ফলাফলে নতুন করে ওই ২৮ জন রোগী শনাক্তের বিষয়টি তারা নিশ্চিত হয়েছেন।

স্বাস্থ্য কর্মকর্তা প্রিয় বাংল ‘কে জানান, আক্রান্তদের মধ্যে ৮ ও ৯ মাস বয়সী দুই শিশুসহ ১৩ বছর বয়সী আরও এক শিশু রয়েছেন। এছাড়াও উপেজলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন ল্যাব টেকনোলোজিস্ট রয়েছে। বাকিদের বয়স ১৩ থেকে ৫৮ বছর।

নতুন আক্রান্তরা উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১ হাজার ৪৮ জন। সুস্থ হয়েছেন ৪০৮ জন ও মৃত্যুবরণ করেছেন ২৪ জন।



আক্রান্তদের মধ্যে ৫১৯ জনকে তাদের নিজ বাড়িতে আইসলোশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে জানিয়ে ডাঃ মোবারক জানান, এ উপজেলায় প্রতিদিনই আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সংক্রমনের ঝুঁকি এড়াতে নতুন আক্রান্তদের স্বজনদের হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে। এছাড়াও প্রয়োজনীয় অন্যান্য ব্যবস্থা নেওয়া হয়েছে।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul