adimage

২১ অক্টোবর ২০২০
বিকাল ১০:৫০, বুধবার

নবাবগঞ্জ প্রেসক্লাবের নতুন ভবন উদ্বোধন

আপডেট  11:39 AM, সেপ্টেম্বর ১৫ ২০২০   Posted in : আঞ্চলিক দোহার-নবাবগঞ্জের সংবাদ    

নবাবগঞ্জপ্রেসক্লাবেরনতুনভবনউদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:

ঢাকা জেলা পরিষদের অর্থায়নে ১৯ লাখ টাকা ব্যয়ে ঢাকার নবাবগঞ্জ প্রেসক্লাবের নির্মিত নতুন ভবন উদ্বোধন করেছেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় তিনি ফিতা কেটে উদ্বোধন করেন। একই দিন জেলা পরিষদের মোট ১ কোটি ৫ লাখ টাকার উপজেলার বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করেন পরিষদের চেয়ারম্যান।

উদ্বোধনকালে মাহবুবুর রহমান বলেন, বস্তনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে সমাজের অনিয়ম ও দুর্নীতির চিত্র তুলে ধরুন। লেখনির মাধ্যমে আপনারাই পারেন একটি দেশ ও জাতির  সার্বিক চিত্র তুলে ধরে দেশকে এগিয়ে নিতে।

তিনি আরো বলেন, মুজিব শতবর্ষে ঢাকা জেলা পরিষদকে দূর্নীতি মুক্ত একটি স্বচ্ছ প্রতিষ্ঠানে রুপান্তর করেছি। আমার আর চাওয়া পাওয়ার কিছু নেই। বঙ্গবন্ধুই আমার রাজনীতি ও আমার অস্তিত্ব।

উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. জালাল উদ্দিন, প্রেসক্লাব সভাপতি মো. ইব্রাহীম খলিল, জেলা পরিষদ সদস্য ওয়াহিদুজ্জামান রনি, এসএম সাইফুল ইসলাম, মাহমুদা আক্তার, প্রেসক্লাবের সাধারন সম্পাদক জহিরুল ইসলাম, সাংবাদিক আজহারুল হক, খালিদ হোসেন সুমন, সালাউদ্দিন বাচ্চু, শাহিনুর রহমান, কাজী সোহেল, সাদের হোসেন বুলু প্রমূখ।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul